ঝিনাইদহে ভেটেরিনারি কলেজ এলাকা থেকে মেহেরপুরের ৩ ভুয়া পুলিশ আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:20 AM, 01 June 2021

ঝিনাইদহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে সরকারি ভেটেরিনারি কলেজ এলাকায় ভুয়া পুলিশের তিন সদস্যে আটক করা হয়েছে।বিজ্ঞাপনঃ

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ শাখার এসআই আবুজার গিফারি এসআই মাহফুজ হোসেন সংগীয় ফোর্স সহ রবিবার সন্ধা ৮ টায় ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ভুয়া পুলিশের তিন সদস্যকে আটক করেন। এ সময় তাদের কাছথেকে একটি লোহার তৈরী পিস্তল সাদৃশ্য গ্যাসলাইট পাওয়া যায়। যাহা বেক্সিসিনের কভার দ্বারা বেল্টের সাথে কোমরে ঝুলানো ছিল। এবং পুলিশের স্টিকার লাগানো একটি লাল রং এর এপাসি ফোর ভি ১৬০ সিসি মটর সাইকেল জব্দ করা হয়, যাহার নম্বর চুয়াডাঙ্গা ল- ১১-৯০৩১। আটকের সময় তারা নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দেয় পরে প্রাথমিক জিজ্ঞাসা বাদে তারা ভুয়া পুলিশ সনাক্ত হয়।

আটককৃতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার বারাদি ইউনিয়নের বর্শিবাড়িয়া গ্রামের পুরাতন পাড়ার নাজমুল হক (২৬) পিতা মোঃ আরিফ হোসেন বাবু, লিখন আলী (২২) পিতা নুর ইসলাম ও রনি (২৫) পিতা খলিলুর রহমান।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, আটককৃত তিন জন ব্যক্তি পুলিশ পরিচয়ে প্রতারণা করার উদ্দেশ্য নিয়ে ঝিনাইদহ আসছিল, সোমবার তাদেরকে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :