জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে গাংনীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:45 PM, 30 May 2021

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মেহেরপুরের গাংনীতে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়েছে।বিজ্ঞাপনঃ

রবিবার সকাল ১১ টায় গাংনী উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি ও তেঁতুলবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল হক। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।

এসময় জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও বামন্দী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল,সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টু,গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাহারবাটি ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু,পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা,গাংনী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান,রায়পুর ইউপির সাকে চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু, বিএনপি নেতা মুস্তাফিজুর রহমান সোনা,সাহারবাটি ইউপির সাবেক সদস্য বিএনপি নেতা আব্দুল কুদ্দুস, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,জেলা যুবদলের সাধারন সম্পাদক কাউছার আলী,গাংনী উপজেলা যুবদল সভাপতি চপল বিশ্বাস,সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,পৌর যুবদলের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর সাহিদুল ইসলাম,সাধারন সম্পাদক সাবেক কাউন্সিলর এনামুল হক,যুবদল নেতা মুনসাদ আলী,গাংনী উপজেলা ছাত্রদল সভাপতি সাজেদুর রহমান বিপ্লব,সাধারন সম্পাদক রিপন হোসেন সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রায়পুর ইউপি বিএনপির সাধারন সম্পাদক আব্দাল হক।

আপনার মতামত লিখুন :