চেক ডিজঅনার মামলায় গাংনী বামন্দীর ইটভাটার মালিক কারাগারে

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:12 PM, 20 April 2022

চেক ডিজঅনার মামলায় মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দীর আব্দুল্লাহ আল হাসান শাওন কে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরের দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ শরিয়তউল্লাহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আব্দুল্লাহ আল হাসান শাওন বামুন্দী নিশিপুর গ্রামের ফজলুল হকের ছেলে এবং মেসার্স শাওন ট্রেডার্সের স্বত্বাধিকারী। মামলার বাদী মেহেরপুর শহরের মন্ডল পাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে আবুল হাশেম।

মামলার বিবরণে জানা গেছে বামুন্দী নিশিপুর গ্রামের আব্দুল্লাহ আল হাসান শাওন তার ইটভাটার জ্বালানি হিসেবে ২০২১ সালের ৩০ নভেম্বর আবুল হাশেমের নিকট থেকে ১২ লক্ষ টাকার কয়লা ক্রয় করে রূপালী ব্যাংক মেহেরপুর শাখার একটি চেক প্রদান করেন। পরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে গিয়ে একাউন্টে কোন টাকা না থাকায় চেকটি ডিজঅনার হয়।

এ ঘটনায় হাসেম আলী বাদী হয়ে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে ৪০৬/৪২০/৫০৬ পেনাল কোড। এ একটি মামলা দায়ের করেন। যার সি আর কেস নং ৪৩৮। এদিকে ওই মামলায় আব্দুল্লাহ আল হাসান শাওন আদালতে উপস্থিত হলে বিচারক তার পূর্বের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলায় আসামিপক্ষের এডভোকেট মারুফ আহমেদ বিজন, এ এস এম সাইদুর রাজ্জাক। এবং আসামিপক্ষে অ্যাডভোকেট কামরুল হাসান কৌশলী ছিলেন।

আপনার মতামত লিখুন :