গোল মিসে হত্যার হুমকি পাচ্ছেন মোরাতা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:20 PM, 25 June 2021

ইউরোপের এবারের আসলে ফেভারিট হয়েই এসেছিল বিশ্বকাপজয়ী স্পেন। গ্রুপপর্বে ধুঁকতে ধুঁকতে নকআউট নিশ্চিত করে তারা। শেষ ম্যাচে স্লোভাকিয়ার বিপক্ষে বাঁচা মরার ম্যাচে স্লোভাকিয়াকে হারিয়ে শেষ ১৬ নিশ্চিত করে স্পেন।

স্পেনের হয়ে এবারের ইউরোতে একেবারেই নিষ্প্রভ আলভারো মোরাতা। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে গোলশুন্য ড্র করে স্পেন। যেখানে একের পর এক গোল মিস করেছেন তিনি। দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে একমাত্র গোলটি মোরাতার। যদিও ওই ম্যাচে কয়েকবার সুযোগ মিস করেছিলেন তিনি। গ্রুপের সর্বশেষ ম্যাচে তো পেনাল্টিই মিস করলেন মোরাতা।

একের পর এক গোলের সুযোগ নষ্ট করায় দর্শকদের কাছ থেকে হত্যার হুমকি পাচ্ছেন স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা। স্প্যানিশ এক রেডিওতে সেটিই আক্ষেপ করে বলেছেন জুভেন্টাস এই স্ট্রাইকার। তবে সমালোচনা করতে দর্শকদের সীমা লঙ্ঘন করতে অনুরোধ করেছেন মোরাতা।

 

জুভেন্টাসের এই স্ট্রাইকার বলেন, ‘আমি বুঝি গোল না করার জন্য আমাকে ট্রল করা হচ্ছে, আমি সেটা মেনেও নিয়েছি। আমার বাচ্চারা সেভিয়াতে আমার খেলা দেখতে গিয়েছিল, যাদের গায়ে ছিল আমার নাম লেখা জার্সি। সেখানে আমার স্ত্রী এবং বাচ্চাদের রীতিমতো হুমকির সম্মুখীন হতে হয়েছে। আমি বুঝি আমার কাজের জন্য আমাকে সমালোচনা সহ্য করতে হবে, তবে সেটার সীমা নিশ্চই থাকা দরকার।’

 

সোমবার কোপেনহেগেনে রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্পেন।

আপনার মতামত লিখুন :