গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি হওয়া ল্যাপটপ একদিন পর উদ্ধার, চোরকে রক্ষা করতে আরএমও’র পাইতারা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:32 PM, 22 May 2021

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধায় চুরি যাওয়া ল্যাপটপ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে বলে জানান কর্তৃপক্ষ।

জানাগেছে, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টি,বি সেকশনের টেকনিশিয়ান মাখন এর ব্যাবহৃত এইচপি কোম্পানীর একটি ল্যাপটপ চুরি হয়ে যায়। ল্যাপটপ চুরির ঘটনা জানতে পেরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ল্যাপটপটি খোঁজাখুঁজি শুরু করেন। ল্যাপটপের সন্ধানে স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার বিডি দাসকে দায়িত্ব দিলে বিডি দাস বিভিন্ন মাধ্যমে সন্ধান শুরু করেন। সিসি টিভির ফুটেজ যাচাই করে ল্যাপটপ চুরির সাথে জড়িত ব্যাক্তিকে সনাক্ত করে ল্যাপটপ টি উদ্ধার করেন। কিন্তু ল্যাপটপ চুরির সাথে জড়িত ব্যাক্তির পরিচয় প্রকাশ করতে নারাজ তিনি।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ড. বিডি দাস জানান, ল্যাপটপটি উদ্ধার করা হয়েছে তবে কোথায় থেকে উদ্ধার হয়েছে তা জানাতে পারব না।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা আহাম্মেদ রাইহান শরিফ জানান, শুক্রবার সন্ধায় টিবি কক্ষ থেকে চুরি হওয়া ল্যাপটপটি উদ্ধার হয়েছে। চুরির সাথে জড়িতদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। এবিষয়ে গাংনী থানায় একটি জিডি করার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :