গাংনী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে ধানের শীষের প্রার্থী বাবলুর মতবিনিময়

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:49 PM, 26 December 2020

মেহেরপুরের গাংনী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপির মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাহারবাটি ইউনিয়নের দু’বারের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ।

আজ শনিবার সন্ধ্যায় গাংনী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী বাবলু বলেন, আগামী ১৬ ই জানুয়ারী নির্বাচনে দল তাকে মনোনীত করায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি ।

পৌরবাসী যদি নির্ভয়ে ও সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তবে তিনি ব্যাপক ভোটে বিজয়ী হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিরপেক্ষ ও শান্তিপুর্ন ভোট যাতে হয় সেজন্য সরকার ও প্রশাসনের কাছে অনুরোধ জানান ।

তিনি পৌরসভা নির্বাচনে নির্বাচিত হলে রাস্তার উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পৌরট্যাক্স যাতে সহনীয় পর্যায়ে থাকে এছাড়া সকল প্রকার নাগরিক সুবিধার জন্য তিনি কাজ করবেন। তিনি পৌরসভার নাগরিকদের বিনোদনের জন্য একটা আধুনিক বিনোদন কেন্দ্র গড়ে তোলারও আশাবাদ ব্যক্ত করেন। এ সময় গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলী, সাধারন সম্পাদক মাহবুব আলম, প্রেস ক্লাবের সহ-সভাপতি ও ৭১ টিভির গাংনী উপজেলা প্রতিনিধি মজনুর রহমান আকাশ, সাবেক সাধারন সম্পাদক ও আরটিভি জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিক, সাবেক সাধারন সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি তৌহিদ উদ দ্দৌলা রেজা, সাাংবাদিক জিনারুল ইসলাম দিপু, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আক্তারুজ্জামান, দৈনিক লাখকন্ঠের জেলা প্রতিনিধি রফিকুল আলম বকুল, মেহেরপুর নিউজ এর গাংনী প্রতিনিধি তোফায়েল হোসেন, নিউজ ২৪ এর সোহেল রানা বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :