গাংনী প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:22 PM, 18 November 2022

মেহেরপুরের গাংনী প্রেসক্লাবে দ্বিবার্ষিক নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে প্রেসক্লাবে এ তফসিল ঘোষনা করা হয়।
ঐতিহ্যবাহী গাংনী প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো: রফিকুল আলম নির্বাচনী তফসিল ঘোষনা করেন।
গাংনী প্রেসক্লাব নির্বাচন কমিটির সভাপতি আলামিন হোসেন ও সদস্য সচিব মো: রফিকুল আলম স্বাক্ষরিত তফসিলে বলা হয়েছে, মনোনয়নপত্র উত্তোলন ও দাখিল ১৯ নভেম্বর ২০২২ ইং তারিখ হইতে ২১ নভেম্বর সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই, প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে আপত্তি গ্রহন ও নিষ্পত্তি ২২ নভেম্বর সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত। মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ ২৩ নভেম্বর বিকাল ৫ টা। প্রতীক বরাদ্দ ২৪ নভেম্বর। ভোট গ্রহন ১ ডিসেম্বর সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করা হবে।
প্রার্থীকে এক কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, কর্মরত মিডিয়ার আইডি কার্ডের ফটোকপি ও মনোনয়নপত্র ক্রয়ের মূল রশিদসহ মনোনয়নপত্র দাখিল করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, গাংনী প্রেসক্লাব নির্বাচন কমিটির সদস্য মাজেদুল হক মানিক, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, তৌহিদ উদ দৌলা রেজা, যুগ্মসম্পাদক জুরাইস ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক জিনারুল ইসলাম দিপু, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, নির্বাহী সদস্য হাবিবুর রহমান। এছাড়াও রফিকুল আলম বকুল, আব্দুল আলীম, মীর শামীমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :