গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:04 PM, 02 December 2022

ঐতিহ্যবাহী গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে গাংনী প্রেসক্লাবে এ শপথ অনুষ্ঠিত হয়।
আরটিভি ও মাথাভাঙ্গা প্রতিনিধি প্রতিনিধি ও নির্বাচন কমিশনের সদস্য মাজেদুল হক মানিকের সঞ্চালনায় শপথ পাঠ করান প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রফিকুল আলম।
শপথ গ্রহণ করেন নবনির্বাচিত সভাপতি বিজয় টিভি ও সময়ের আলোর জেলা প্রতিনিধি তৌহিদ উদ দৌলা রেজা ও সাধারণ সম্পাদক মাই টিভি ও বনিক বার্তার জেলা প্রতিনিধি মাহাবুব আলম, সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক জুরাইস ইসলাম, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, দপ্তর সম্পাদক জিনারুল ইসলাম দিপু ও নির্বাহী সদস্য হাবিবুর রহমান।
শপথ অনুষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নির্বাচন কমিশনের সদস্যদের প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। অপরদিকে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদকসহ সকল সদস্যদের প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর চোখ বার্তা সম্পাদক মীর শামীম, সাংবাদিক আব্দুল আলিম, দৈনিক লাখোকন্ঠ জেলা প্রতিনিধি রফিকুল আলম বকুল, দৈনিক বাংলা প্রতিনিধি সোহেল রানা বাবু ও শাহীন আহম্মেদ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :