গাংনী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অনুমোদন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:11 PM, 06 November 2020

মেহেরপুরের গাংনী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। তারিফুল ইসলাম জীবনকে আহবায়ক ও জীবন আকবার এবং এনামুল হককে যুগ্ম আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন জেলা কমিটি। অনুমোদন পাওয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ গতকাল বৃহস্পতিবার বিকেলে গাংনী বাজারে আনন্দ মিছিল করেছে। মিছিল শেষে জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুলের হাত থেকে আহবায়ক কমিটির কাগজ বুজে নেন।

এসময় উপস্থিত ছিলেন, নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক তারিকুল ইসলাম জীবন, যুগ্ম আহবায়ক জীবন আকবার, যুগ্ম আহবায়ক এনামুল হক, সদস্য হামিদুল ইসলাম, মকলেছ রহমান, মারুফ হোসেন ও মীর শামীম।

এদিকে নতুন আহবায়ক কমিটি মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজামান খোকন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, যুগ্ম আহবায়ক আরিফুল এনাম সোবহান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে দোয়া প্রার্থনা করেন। যাতে আগামীতে গাংনী পৌর এলাকায় আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করণে ভূমিকা রাখতে পারে।

আপনার মতামত লিখুন :