গাংনী পৌর নির্বাচনে আওয়ামীলীগের আহমেদ ও বিএনপির বাবলু মেয়র প্রার্থী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:26 PM, 18 December 2020

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে উপলক্ষে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থীতা ঘোষনা করেছে। শুক্রবার সাবেক মেয়র আহমেদ আলীকে আওয়ামীলীগের ও আসাদুজ্জামান বাবলুকে বিএনপির প্রার্থী ঘোষনা করা হয়।

স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের বৈঠক শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাবেক মেয়র আহমেদ আলী সহ বিভিন্ন পৌরসভার ৬১ জন প্রার্থীর নাম ঘোষনা করেন। এর আগে গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বিকালে স্থানীয় সরকার নির্বাচন সংক্রান্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

অপরদিকে বিএনপির মনোনয়ন পেয়েছে উপজেলা বিএনপির সাধারন আসাদুজ্জামান বাবলু। শুক্রবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়ন পত্র তুলে দেয়া হয়েছে তার হাতে। গাংনী পৌরসভা নির্বাচনে উভয় প্রার্থী দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা ও সমর্থন কামনা করেছেন।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী জানান, গাংনী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৩শ’৫৭ জন। এর মধ্যে পুরুষ ৯ হাজার ৭শ’ ৬০ ও মহিলা ১০ হাজার ৫শ’৯৭ জন। আগামি ২০ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র মনোনয়ন পত্র জমা দেয়া যাবে। মনোনয়ন পত্র যাচাই বাছাই ২২ ডিসেম্বর,প্রত্যাহার ২৮ ডিসেম্বর ও ১৬ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :