গাংনী ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদকসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:35 AM, 26 August 2022

মেহেরপুরের গাংনীতে বিএনপির অফিসে হামলার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদকসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের।গত কাল বৃহস্পতিবার(২৫-আগস্ট) গাংনী পৌর যুবদলের আহ্বায়ক সাবেক কাউন্সিলর শহিদুল ইসলাম বাদী হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলাটি দায়ের করেন। মামলাটির তদন্তের জন্য পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন(পিবিআই)কে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়,গত শনিবার(১৩-আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে কয়েকজন নেতাকর্মী মিলে বিএনপির দলীয় কার্যালয়ে বসে আড্ডা দিচ্ছিল। হঠাৎ ছাত্রলীগের একটি মিছিল এসে নেতাকর্মীরা পরিকল্পিতভাবে অফিসে ভাঙচুর চালায়। হামলা চালিয়ে আসবাবপত্র,মোটরসাইকেল ও দলীয় সাইনবোর্ড ছিড়ে ফেলার অভিযোগ তুলে মামলা করা হয়।

গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু বলেন,রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যার্থ হয়ে অসত্য তথ্য তুলে ধরে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রাজনৈতিক ভাবেই মামলা মোকাবেলা করা হবে।

মামলার বাদী গাংনী পৌর যুবদলের আহবায়ক সাবেক পৌর কাউন্সিলর সাহিদুল ইসলাম বলেন,কোন কারন ছাড়াই বিএনপি অফিসে বারবার হামলার ঘটনা ঘটে। বাধ্য হয়েই মামলা দায়ের করা হয়েছে। সঠিক ভাবে মামলা তদন্ত করা হলে সঠিক তথ্য বের হয়ে আসবে।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মকলেছুর রহমান মুকুল বলেন,এমন কোন ঘটনা ঘটেনি যে ছাত্রলীগ নেতাকর্মীদের নামে মামলা করতে হবে। মিথ্যা দিয়ে কখনও রাজনীতি হয়না। এই মামলার ফলে আওয়ামীলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবন্ধ হবে।

আপনার মতামত লিখুন :