গাংনী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নতুন আহবায়ক কমিটি ঘোষণা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:38 AM, 31 May 2023

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মেহেরপুরের গাংনী উপজেলার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলামকে আহবায়ক ও জীবন আকবরকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গত সোমবার (২৯ মে) অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। একই সাথে গাংনী পৌর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে আহবায়ক রুবেল হোসেন এবং আশিকুজ্জামান পিন্টুকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
নব গঠিত দুটি আহবায়ক কমিটির সদস্যদেরকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে দেওয়া হয়েছে অসংখ্য পোস্ট। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন নতুন কমিটির সদস্যদের।
গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির অন্যান্য সদস্যরা হলেন- রেজাউল করিম, সাগর আহম্মেদ, আব্দুল মান্নান, সাইফুল ইসলাম রতন, তৌফিক আলামিন, নাহিদ হাসান, জাকির হোসেন, সিজার মাহমুদ জয়, রাকিবুল ইসলাম, উজ্জল হোসেন, মিলন হোসেন, আল আমিন বাপ্পি, সুমন হোসেন, মামুন রেজা, সোহানুর রহমান সুমন ও তরিকুল ইসলাম।
পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- হামিদুল ইসলাম, হাবিবুর রহমান, হাফিজুল ইসলাম, রাসেল আহম্মেদ, রফিকুল ইসলাম, আকাশ, তপন, আলিম, রাজন আলী, সুজন আলী, মিরাজুল, মোকলেছুর ও খলিলুর রহমান।
মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল ইসলাম সোবহান ও সদস্য সচিব বারিকুল ইসলাম লিজন এই দুই কমিটি অনুমোদনের সুপারিশের জন্য কেন্দ্রে প্রেরণ করেন। পরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী ২৯ মে কমিটি দুটির অনুমোদন দেয়।
আগামি দুই মাসের মধ্যে গাংনী উপজেলার অন্তর্গত সকল ইউনিয়ন ও গাংনী উপজেলা শাখার সম্মেলন করার আদেশ দেওয়া দেন কমিটি অনুমোদনকারী।

আপনার মতামত লিখুন :