গাংনী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল চলাকালীন সময় দেশীয় অস্ত্র উদ্ধার,আটক-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:53 AM, 12 April 2022

মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল চলাকালীন সময়ে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ।রবিবার(১১এপ্রিল) রাত ৮টার দিকে গাংনী কেন্দ্রীয় ঈদগাঁ ময়দানের সামনে থেকে দেশীয় অস্ত্র ও  তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন,ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের নাজিম উদ্দীনের ছেলে মাসুদ রানা (৩০),একই গ্রামের আইয়ুব মন্ডলের ছেলে আক্তার হোসেন (৪৫) ও দাউদ হোসেনের ছেলে মন্টু মিয়া (৪৩)।
গাংনী থানার এসআই মেজবাহ জানান, অপ্রীতিকর ঘটনা ঘটে ঘটাবার জন্য দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে,গাংনী কেন্দ্রীয় ঈদগাঁ ময়দানের সামনে আলগামনে দেশীয় অস্ত্র নিয়ে কয়েকজন অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯টি দেশীয় ধারালো রামদা,৬টি লোহার রড উদ্ধার ও একটি আলগামন জব্দ করা হয়।
এ ঘটনায় তিনি বাদী হয়ে আটককৃত ৩জনের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১১ তাং ১১.০৪.২২ ইং।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ জানান,মামলার আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি তদন্তের কাজ শুরু হয়েছে। তদন্ত শেষে প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।
কোর্ট পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলী বলেন,অস্ত্র আইনের মামলার আসামীদের জামিন না মঞ্জুর করলে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,অস্ত্র কোথা থেকে আনা হয়েছে এবং কেন এতগুলো অস্ত্র আনা হয়েছে এগুলোর পাশাপাশি এর সাথে কারা জড়িত তাদের সে বিষয়ে তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :