গাংনীর সাহারবাটি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মামলায় আরো এক আসামি গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:24 PM, 08 May 2021

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি চারচারা বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় গাংনী থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। ওই মামলায় একজন আসামীকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

 

 

বিজ্ঞাপনঃ

সংঘর্ষের ঘটনায় গত ২৪ এপ্রিল শনিবার সাহারবাটির মাবিয়া মহলদারের ছেলে হাফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা করে। গাংনী থানা মামলা নং ২১/২০২১. তারিখঃ ২৪/০৪/২০২১ ইং।
অপরদিকে, একই গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম টুটুল বাদী হয়ে আরেকটি পাল্টা মামলা করে যার নং ২২/২০২১. তারিখঃ ২৪/০৪/২০২১ ইং।

মাবিয়া মহলদারের ছেলে হাফিজুর রহমানের ২৪/০৪/২০২১ ইং তারিখে করা ২১/২০২১ নম্বর মামলায় জাকির হোসেন জাকু (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে সাহারবাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাকু সাহারবাটি মধ্যপাড়ার মৃত তোয়াজ উদ্দিনের ছেলে।

প্রসঙ্গত, ইতোপূর্বে (২৫/০৪/২০২১ ইং তারিখ) রোববার দুপুরে রাকিবুল ইসলাম টুটুলের করা মামলায় আতাউর রহমান টোকন নামের একজনকে পুলিশ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। সাহারবাটি চারচারা বাজার থেকে তাকে আটক করা হয়। টোকন সাহারবাটি বাজার কমিটির সভাপতি।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সাহারবাটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৩/০৪/২০২১ ইং রাতে) ও শনিবার (২৪/০৪/২০২১ ইং তারিখ) সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষই মামলা দায়ের করেছে। ২২ নম্বর মামলায় ইতোপূর্বে আতাউর রহমান খোকন নামের একজন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আজ শনিবার (০৮/০৪/২০২১ ইং তারিখ) ২১ নম্বর মামলায় জাকির হোসেন জাকু নামের এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। সেই সাথে অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :