গাংনীর সাহারবাটিতে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, আটক-১

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:08 PM, 25 April 2021

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি চারচারা বাজারে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় গাংনী থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। এ মামলায় একজন জনকে আটকও করেছে গাংনী থানা পুলিশ।

সংঘর্ষের ঘটনায় গত ২৪ এপ্রিল শনিবার সাহারবাটির মাবিয়া সরদারের ছেলে হাফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা করে। গাংনী থানার মামলা নং ২১,তাংঃ২৪-০৪-২১.
অপরদিকে একই গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম টুটুল বাদী হয়ে আরেকটি পাল্টা মামলা করে যার নং ২২,তাংঃ২৪-০৪-২১.
আজ রবিবার দুপুরে রাকিবুল ইসলাম টুটুলের করা মামলায় সাহারবাটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাহারবাটি বাজার কমিটির সভাপতি আতাউর রহমান টোকন নামের একজনকে আটক করেছে পুলিশ। সাহারবাটি চারচারা বাজার থেকে তাকে আটক করা হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সাহারবাটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে রেসারেসি চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষই মামলা করেছে। একজন আসামীকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শনিবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ও বোমা হামলার ঘটনা ঘটে। পরে গাংনী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টিপাল্টি মামলা করে।

আপনার মতামত লিখুন :