গাংনীর সহড়াতলার সেই বখতিয়ার রহমান গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  12:44 PM, 06 July 2022

মেহেরপুরের গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের ভানুয়ারা খাতুনকে নির্যাতনকারী সেই বখতিয়ারকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (৫ জুলাই) দিবাগত রাতে গাংনী থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তার বাড়িতে অভিযান চালিয়ে বখতিয়ার রহমানকে গ্রেফতার করে। বখতিয়ার রহমান গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের মুক্তার আলীর ছেলে।

এসআই আতিকুর রহমান জানান, গ্রেফতারকৃত বখতিয়ার রহমানের বিরুদ্ধে ভানুয়ারা খাতুন নামের একজন নারীকে মারধরের অভিযোগে তার স্বামী সামছুল হক বাদী হয়ে ৩২৩/৩২৫/৩০৭/৫০৬/১১৪ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১২, তারিখ ০৫/০৭/২০২২ইং।

উল্লেখ্য, গত ২ জুলাই বকতিয়ার রহমান তার ফুফু শাশুড়ি ভানুয়ারা খাতুনকে আম চুরির মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে আহত করে। এঘটনায় আহত ভানুয়ারা গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

গাংনী থানা পুলিশের এএসআই মোহাম্মদ আলী ঘটনার তদন্ত করতে যান গ্রামে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে বকতিয়ার গত বৃহম্পতিবার আবারো ভানুয়ারা কে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় স্থানীয়রা ভানুয়ারা খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আপনার মতামত লিখুন :