গাংনীর রাইপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনােনিত প্রার্থী ছেপুর শােভাযাত্রা ও গণসংবর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:33 PM, 24 October 2021

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা ও ইউপির বর্তমান চেয়ারম্যান জননেতা গােলাম সাকলায়েন ছেপু আওয়ামী লীগের (নৌকা মার্কা প্রতীক) দলীয় মনােনয়ন পাওয়া তাকে নিয়ে মােটরসাইকেল শােভাযাত্রা ও গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জননেতা গােলাম সাকলায়েন ছেপু মনােনয়ন পাওয়ার পর রবিবার বিকেলে তিনি ঢাকা থেকে নির্বাচনী এলাকায় ফিরলে,আগে থেকে গাংনীর চেংগাড়া বাজারে অপেক্ষা হাজার-হাজার কর্মী-সমর্থকরা ফুলের মালা গলায় পরিয়ে তাকে বরণ করে নেন।

এসময় প্রার্থী গােলাম সাকলায়েন ছেপু চেংগাড়া বাজারে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
বক্তব্যেই তিনি বলেন, আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ আমার সমর্থকদের ভালােবাসার জােরে নৌকার টিকেট পেয়েছি। জনগণ আমাকে যে পরিমাণ সহযােগিতা করেছে। আমি নির্বাচনে বিজয়ী হলে,আগের মতােই জনগণকে নিয়ে কাজ করতে চাই।

এদিকে গােলাম সাকলায়েন ছেপুকে চেংগাড়া বাজার থেকে বিশাল মােটরসাইকেল শােভাযাত্রা সহকারে গাংনী উপজেলার শহরের বাসস্ট্যান্ডের রেজাউল চত্বরে নেয়া হয়। সেখানে তাকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।
পরে মােটরসাইকেল শােভাযাত্রা সহকারে তাকে নিজ নির্বাচনী এলাকা রাইপুর-এর ইকুড়ি গ্রামে নেয়া হয়। ছেপুর জন্ম ভূমি ইকুড়ি গ্রামে এসে পৌঁছালে,তাকে পূনরায় গণ সংবর্ধনা প্রদান করা হয়।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রার্থী গােলাম সাকলায়েন ছেপু,গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক শফি কামাল পলাশ,যুবলীগ নেতা আমজাদ হােসেন,সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, আবু সাঈদ মাস্টারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর রাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :