গাংনীর রাইপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন।

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:21 PM, 09 August 2020
গাংনীর রাইপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন।

মেহেরপুরের গাংনীতে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।আজ রোববার বিকেল ৫টার দিকে গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের হেমায়েতপুর পুলিশ ক্যাম্প চত্বরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

গাংনী থানা পুলিশ আয়োজিত কার্যক্রমের উদ্বোধন করেন মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলি।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী থানার ওসি ওবাইদুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন গাংনী থানার (তদন্ত) ওসি সাজেদুল ইসলাম,রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু।

এছাড়াও উপস্থিত ছিলেন বিট পুলিশিং কমিটির রাইপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদ মাস্টার,সদস্য সেকেন্দার আলী মাস্টার,রাইপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোখলেছসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন গাংনী থানার এসআই নুরুল ইসলাম।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যেই বলেন পুলিশি সেবা দ্রুত নিশ্চিত করতে বিট পুলিশিং কার্যক্রম জনগণের সকল ধরণের সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ক্ষেত্রে গাংনী উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১২টি বিট অফিস কার্যক্রম চালু করা হলো।

পুলিশ সুপার আরাে বলেন বাল্যবিবাহ প্রতিরােধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বাল্যবিবাহ প্রতিরােধ করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। তাই সকল শ্রেণীর মানুষকে এক সাথে কাজ করতে হবে।
এসময় তিনি হুশিয়ার কষ্ঠে বলেন,মাদক সেবনকারী ও মাদক কারবারীদের এদেশে ঠাই নেই। খুব দ্রুত সময়ে তাদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :