গাংনীর মটমুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আবারও মেম্বর পদে মনোনয়ন জমা দিলেন গরীবের বন্ধু শাহাবউদ্দিন মেম্বর সাধারণ জনগণের সাথে মতবিনিময়

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:29 PM, 21 October 2021

মেহেরপুরের গাংনীতে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ৫ নং মটমুড়া ইউনিয়ন পরিষদের একজন জনপ্রিয় (জনপ্রতিনিধি) মেম্বর পদ প্রার্থী হিসাবে গরীব ,অসহায়, দুঃখী মানুষের বন্ধু,আপন জন, সৎ, যোগ্য,শিক্ষিত, উন্নয়নের রুপকার, শাহাবউদ্দীন মেম্বর আবারও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মটমুড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।ইতোমধ্যেই তিনি তার ওয়ার্ডের জনগণের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় শুরু করেছেন। তিনি জানান, আমি নিজের জন্য কিছু ভাবি না।

দুস্থ অসহায় ,বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ,স্বামী পরিত্যক্ত নারী পুরুষদের সরকারী সেবা পেতে আন্তরিকভাবে কাজ করে থাকি।আমি গ্রামের গরীব অসহায় মানুষের জন্য ব্যাপকভাবে কাজ করেছি।আমার কাজের মূল্যায়ন জনগন করবে।আমি শাসক হতে চাইনি, সেবক হতে চাই্ ।আমাকে পুণরায় নির্বাচিত করলে আমার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার চেষ্টা করবো। আমার ওয়ার্ডের রাস্তা,ঘাট,শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা, সম্ভাবনা নিয়ে কাজ করতে চাই। আমি সকলের সহযোগিতা ও দোয়া চাই।

আপনার মতামত লিখুন :