গাংনীর মটমুড়া ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:35 PM, 10 May 2021

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ভিজিএফ ও মানবিক সহায়তার অর্থ প্রদান করেছে মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদ।বিজ্ঞাপনঃ

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বর থেকে দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে এ অর্থ প্রদান করা হয়। মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ উৎসবে সকলের হাসি খুশি ভাগাভাগি করে নিতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উদ্যোগ গ্রহণ করেছেন। রমজানের এ পবিত্র মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।
এ কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।
ট্যাগ অফিসার ছিলেন সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম ।
এই কার্যক্রমের আওতায় পূর্বপ্রস্তুতি তালিকা অনুযায়ী ভিজিএফ ৬৮৪ জন ও মানবিক সহায়তা ৫৫৫ জনের প্রত্যেককে ৪শ’৫০ টাকা করে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে মোট ১ হাজার ২শ’ ৩৯ জনকে দেয়া হয়েছে এ নগদ অর্থ।
এ সময় জেলা জাতীয় পার্টি (জেপি) এর সভাপতি আব্দুল হালিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,
মটমুড়া ইউনিয়ন সচিব (অঃ দাঃ) মতিয়ার রহমান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইছার উদ্দিনসহ ইউনিয়নের সকল পুরুষ ও মহিলা ইউপি সদস্যগণ এবং উপকারভোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :