গাংনীর বামন্দী ও বাওটে ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:10 PM, 17 October 2020

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের বামন্দিতে ও মটমুড়া ইউনুয়নের বাওটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টার দিকে বামন্দী পুলিশ ফাঁড়ির অদুরে ও বাওট বাজারে এ সমাবেশের আয়োজন করে বামন্দী ও মটমুড়া ইউনিয়ন বিট পুলিশিং কমিটি।

বামন্দীতে সমাবেশে সভাপতিত্ব করেন বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই হেলাল উদ্দিন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস। এ সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বয়সের মানুষ ও স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীরা।

অপরদিকে মটমুড়া ইউনিয়নের বাওট বাজারে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন কুমারডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আসাদুজ্জামান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, বাওট সোলায়মানি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন, মহিলা সদস্য চায়না খাতুন। সার্বিক সহযোগিতায় ছিলেন ইউপি সদস্য শাহাবুদ্দিন আহমেদ। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এবং সচেতন হতে হবে। নারীর প্রতি সহিংসতা কমাতে বাল্য বিবাহ পরিহার করতে হবে। নারীর সম্মান বৃদ্ধিতে এবং নারী অধিকার সংরক্ষণে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

আপনার মতামত লিখুন :