গাংনীর বামন্দী ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের বরণ ও বিদায় সংবর্ধনা, উপস্থিত হননি সদ্যসাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:23 PM, 29 December 2021

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ, সাবেক চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিদায় সম্বর্ধনা দেয়া হয়েছে। তবে ওই অনুষ্ঠানে উপস্থিত হননি সদ্য বিদায়ী চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস।

নব নির্বাচিত চেয়ারম্যান ওবায়দুর রহমান কমলের সভাপতিত্বে বুধবার দুপুরে বামন্দী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা কৃষকলীগের সভাপতি মোশারেফ শেখ,বামন্দী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার।এ সময় বামন্দী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয় এবং একই সাথে বিদায়ী সদস্যদের ফুল দিয়ে বিদায় জানানো হয়।

ওবায়দুর রহমান কমল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে বামন্দি ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করাই আমাদের লক্ষ্য। সেই সাথে সকল ইউপি সদস্যকে বলেন মাতৃকালীন,বিধবা ও বয়স্ক প্রতিবন্ধী কার্ডের জন্য যদি কোনো সদস্য কোন প্রকার অর্থ লেনদেন করেন তাদের বিরুদ্ধে আমি কঠোর হস্তে হস্তক্ষেপ করব। ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী কে বলেন আমার জনগণ যেন কোন কাজেই উনিয়ন পরিষদে এসে হয়রানি না হয় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন।

উল্লেখ্যঃ চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ ও বিদায় অনুষ্ঠানে যোগ দেননি সদ্য সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস। জানা গেছে ইউনিয়ন পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যদের একটি দল প্রয়োজনীয় কাগজ পত্র তার নিজ বাসভবন থেকে স্বাক্ষর করে আনেন।

আপনার মতামত লিখুন :