গাংনীর বাজারে বিক্রি হচ্ছে পচা মিষ্টি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:35 PM, 11 May 2022

মেহেরপুরের গাংনী বাজারের মেসার্স আঃ মালেক স্টোর এন্ড মিষ্টান্ন ভান্ডারের বিরুদ্ধে নষ্ঠ ,পচা পোকা যুক্ত মিষ্টি বিক্রয়ের অভিযোগ উঠেছে।
উপজেলার মাইলমারী গ্রামের ভুক্তভোগী ফারহানা শেলী বলেন গতকাল মঙ্গলবার সন্ধার পূর্ব মূহুর্তে গাংনী উপজেলা আঃ মালেক স্টোর এন্ড ফল ভান্ডার থেকে মেয়ের জন্য রসগোল্লা ক্রয় করি। পরে তা বাসায় নিয়ে যাওয়ার পর প্যাকেট খুলতেই নাকে আসে পঁচা দুর্গন্ধও মিষ্টির মধ্যে ৩ টা পোকাও পাওয়া যায়।
স্হানীয়রা বলেন গাংনী বাজারে মিস্টির দোকানগুলি বেশিরভাগ সময় বাইরে থেকে কিনে এনে গাংনী বাজারে মিষ্টি বিক্রিয় করে । পবিত্র ঈদুল ফিতর কে কেন্দ্র করে প্রচুর মিষ্টি বাইরে থেকে কিনে এনে দোকানে মজুত করেছিলো । সেই সব মষ্টি ঈদের মধ্যে বিক্রিয় না হওয়ায় পচে নষ্ট হয়ে গেছে। দোকানিরা নষ্ট মষ্টি ফেলে না দিয়ে সুযোগ বুঝে দুরের কিছু ক্রেতাকে বিক্রিয় করছে।
মালেক স্টোর তার ভুল স্বীকার জানান কোন কারণে পোকা পড়তে পারে। লেবার দিয়ে প্যাকেট করার সময় কোন ভুলের কারণে মিষ্টি পঁচে যেতে পারে। এজন্য আমরা দুঃখ প্রকাশ করছি।
মেহেরপুর জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক বলেন, বর্তমানে গাংনীর মিষ্টির অবস্থা ও গুনগত মান খুবই নিম্নমানের৷ এবিষয়ে গাংনী স্থানীয় প্রশাসনের সাথে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সূত্রঃপ্রথম রাজধানী।

আপনার মতামত লিখুন :