গাংনীর বাঁশবাড়িয়া গ্রামে ডাকাতি মামলার ২জন গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:21 PM, 23 November 2022

মেহেরপুরের গাংনী পৌরসভার (১নং ওয়ার্ড) বাঁশবাড়িয়া গ্রামে ঈমামের বাড়িতে ডাকাতির ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-গাংনী পৌরসভার চৌগাছা গ্রামের শুভাস এর ছেলে রান্টু (৪০) ও বিমল গোমেজের ছেলে রনি গোমেজ (৩৫)। মঙ্গলবার দিবাগত রাতে গাংনী থানা পুলিশের একটিদল নিজ নিজ বাড়ি থেকে ২জনকে গ্রেফতার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান,গত সোমবার দিবাগত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঁশবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়ার মৃত ইয়াকুব আলীর ছেলে ও স্থানীয় একটি মসজিদের ঈমাম শরিফুল ইসলামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। শরিফুল ঈমামতির পাশাপাশি গ্রামেই আড়ৎ দিয়ে ভূষিমালের ব্যবসা করে আসছিলেন। শরিফুল সন্ধ্যারাতে নিজ মহল্লায় ধর্মসভা শুনতে যায়। শরিফুল ইসলামের স্ত্রীর জান্নাতন নেছা তার ৩ বছর বয়সী শিশু পুত্র তাহমিদকে টয়লেট করানাের জন্য ঘরের দরজা খুলে বাইরে নিয়ে যাচ্ছিল। এসময় ৪-৫ জনের একটি ডাকাতদল ঘরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ও শিশু পুত্রকে রাম দা গলায় ঠেকিয়ে রাখে। এসময় সে আত্মচিৎকার দিতে গেলে,ডাকাতরা হুমকি দিতে থাকে। এক পর্যায়ে ঘরের মালামাল রাখার বাকসের চাবি খুঁজে পায় তারা।

এসময় বাকসে রাখা নগদ ১৭ হাজার টাকা, ১ জোড়া স্বর্ণের দুল, ১ জোড়া স্বর্ণের বালা, ৪টি স্বর্ণের আংটি ও ২টি স্বর্ণের চেইন লুট করে নিয়ে চলে যায়। এ ডাকাতির ঘটনায় শরিফুল ইসলাম বাদি হয়ে ৩৯৫ ধারায় অভিযোগ এনে মঙ্গলবার গাংনী থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং-২৪। এ মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়। এবং বুধবার দুপুরের দিকে তাদেরকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন :