গাংনীর পাকুড়িয়া গ্রামে নির্বাচন পরবর্তি সহিংসতায় ১০জন আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:15 AM, 01 December 2021

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে ইউপি নির্বাচন পরবর্তি সহিংসতায় দু’পক্ষের ১০ জন আহত হয়েছে।

নব-নির্বাচিত মেম্বার আনােয়ার হােসেনের পক্ষের আহতরা হলেন-পাকুড়িয়া গ্রামের নঈমুদ্দীনের ছেলে আফতাব উদ্দীন (৬০),তার ছােট ভাই মিন্নাল হোসেন (৪৭),আফতাব উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩৬) তার ভাই দুলাল হোসেন (২৫), একই গ্রামের আব্দুস ছাত্তার (৫৭)। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী মাজহারুল ইসলামের পক্ষের আহতরা হলেন-দেলোয়ার হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৬৫), তার দু’ছেলে ইমাদুল হক ও কাউছার আলী, একই গ্রামের নুহু নবী (২৬) ও নয়ন হােসেন (২৪) । মঙ্গলবার দুপুরে পাকুড়িয়া গ্রামে নব-নির্বাচিত মেম্বার আনােয়ার হােসেন ও প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী মাজহারুল ইসলামের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান , গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ধানখােলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ধানখোলা ইউনিয়নের ৩ নং (পাকুড়িয়া-ঢেপা) ওয়ার্ডে আনোয়ার হোসেন মেম্বার (সদস্য) নির্বাচিত হন। নির্বাচনের পরের দিন থেকে দু’পক্ষের মধ্যে চাপা রেষারেষি বিরাজ করছিলেন। মঙ্গলবার দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের রুপ নেয়। সংঘর্ষে উভয়পক্ষের ১০জন আহত হয়।

স্থানীয় লােকজন আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ ঘটনায় উভয় পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। গাংনী থানা সূত্র জানায়,খবর শুনে পুলিশের পক্ষ থেকে খােঁজ নেয়া হয়েছে। অভিযোগ পেলে,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :