গাংনীর পল্লীতে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিবুল জখম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:19 PM, 21 March 2021

মেহেরপুরের গাংনীতে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিবুল নামের এক ব্যক্তি জখম হয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার হাড়াভাঙ্গা মাদ্রাসা পাড়ায় এ ঘটনা ঘটে। আহত মহিবুল ইসলাম হাড়াভাঙ্গা হালসানা পাড়ার আমিরুল ইসলামের ছেলে। মহিবুল ইসলাম জানান, কসাইয়ের ব্যবসায়িক সূত্রে স্থানীয় হাড়াভাঙ্গা হালসানা পাড়ার মৃত ওমর আলীর ছেলে লিটনের নিকট থেকে প্রায় দেড় লক্ষ টাকা পাওনা হয়। টাকা পরিশোধ না করে লিটন এক বছরেরও অধিক সময় তালবাহানা করে চলেছে। ওই টাকা আদায়ের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া বুঝতে পেরে শনিবার রাত ৮ টার দিকে লিটন ও তার সহযোগীরা অতর্কিত হামলা করে তার কপালে হাতুড়ি দিয়ে মেরে জখম করে। সেই সাথে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রেখেছেন।
এ অভিযোগ অস্বীকার করে প্রতিপক্ষ লিটন জানান, মহিবুলের সাথে তার কোন টাকা লেনদেনের বিষয় নাই। তিনি জানান, হাড়াভাঙ্গা গ্রামের আয়শেখের ছেলে জাকের হোসেন তাকে কর্মসংস্থান ব্যাংক থেকে নন করিয়ে দেওয়ার শর্তে ৪৫ হাজার ৫ শ’টাকা নিয়ে বিভিন্ন অজুহাতে তালবাহানা করার কারণে শনিবার সন্ধ্যায় হাড়াভাঙ্গা মাদ্রাসায় পাড়ায় সালিশের মাধ্যমে বিষয়টির সমাধান হয়। সালিশের শর্ত অনুযায়ী জাকের আগামী শনিবারে ২৫ হাজার ৫ শ’টাকা জমা দিবে এবং এপ্রিল মাসের ২০ তারিখের মধ্যে বাকি ২০ হাজার টাকা জমা দিবে বলে সিদ্ধান্ত হয়। এমন সময় মহিবুল ইসলাম বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লে বিষয়টি হাতাহাতিতে রূপ নেয়। তবে মহিবুল ইসলাম কে আঘাতের বিষয়টি তিনি সম্পূর্ণ অস্বীকার করে বলেন ধাক্কাধাক্কির এক পর্যায়ে সে পড়ে গিয়ে কপালে চোট লাগতে পারে। তবে তার দ্বারা মহিবুলের শরীরে আঘাত হয়নি বলে জানান।
গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :