গাংনীর পল্লীতে ছাগল চোর সন্দেহে ৪ যুবক জনতার হাতে আটক। পরে মুচলেকায় ছাড়

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:53 PM, 16 August 2020

মেহেরপুরের গাংনীর পল্লীতে ছাগল চোর সন্দেহে জনতার হাতে ৪ যুবক আটক হয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হলো পার্শ্ববর্তী কলাইডাঙ্গা গ্রামের আহসান আলীর ছেলে অটো চালক মতিয়ার রহমান (৩২), ইসলাম আলীর ছেলে পাওয়ার ট্রলার চালক রকিবুল ইসলাম (২২), মখছেদুল ইসলামের বেকার ছেলে রুবেল হোসেন (২৪), ও আম্বার আলীর কৃষক ছেলে সবুজ আহমেদ (২২)।এদের মধ্যে পাওয়ার ট্রলি চালক রকিবুলের শ্বশুর বাড়ি কসবা গ্রামে। তার শ্বশুরের নাম নাসিরউদ্দীন। পরে পরিবারের অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিদের সালিশে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।ঘটনাটি ঘটেছে,আজ রবিবার বিকেলে উপজেলার কসবা ভাটপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, অটো গাড়ি যোগে একটি ছাগল তুলে নিয়ে পালিয়ে যাচ্ছে একটি চোর চক্র। এমন খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন মোটর সাইকেল যোগে পিছনে ধাওয়া করে কসবা দীঘলকান্দি গ্রামের মোড় থেকে তাদের ধরে গ্রামে নিয়ে আসা হয়। পরে তারা জানায় আমরা ছাগল চোর নই। আমরা অটো গাড়ি যোগে রকিবুলের শ্বশুর বাড়ী যাচ্ছিলাম। পথের মধ্যে একটি ছাগল চাকার নিচে পড়লে আমরা ভয় পেয়ে ছাগলটিকে অটোতে তুলে নিয়ে যাচ্ছিলাম।

ভাটপাড়া গ্রামের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলী আজগর জানান, চোর সন্দেহে তাদের আটকিয়ে তাদের অভিভাবক পিতা ও এলাকার মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের নিকট থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছ।

আপনার মতামত লিখুন :