গাংনীর ধানখোলা ইউপির ২নং ওয়ার্ডের উপ নির্বাচনে মফিজুল ইসলাম যোগ্য প্রার্থী হিসাবে জনপ্রিয় হয়ে উঠেছেন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:31 PM, 02 October 2020

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ড এর সদস্য পদে উপ নির্বাচনে জুগিন্দা গ্রামের কৃতি সন্তান ,বিশিষ্ট সমাজ সেবক মফিজুল ইসলাম দলীয় মনোনয়ন বা সমর্থন পাবেন বলে প্রত্যাশা করেছেন।তিনি ইতোমধ্যেই জনপ্রিয় নেতা হিসাবে ওয়ার্ডের পাড়া মহল্লায় নির্বাচনী পথসভা শুরু করেছেন।
গাংনী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মফিজুর ইসলাম মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকনের আস্থাভাজন ,সৎ যোগ্য নেতা হিসাবে দলীয় মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী।এমপি বলেন,আগামী ২০ অক্টোবরের উপ নির্বাচনে মফিজুলকে ভোট দিয়ে এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখবেন বলে আমি বিশ্বাস করি। অন্যের কথায় কেউ বিভ্রান্ত না হয়ে মফিজুল ইসলামকে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সম্ভাব্য প্রার্থী মফিজুল ইসলাম সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে বলেন,বিগত সময়ে যিনি মেম্বর ছিলেন, তিনি গ্রামবাসীর তেমন কোন উন্নয়ন করেননি।রাস্তাঘাট ,শিক্ষা প্রতিষ্ঠানের কোন উন্নয়ন হয়নি।গ্রামের সকল সমস্যা সমাধানে কাজ করার জন্য আমি সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা কামনা করছি। আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।
এসময় উপজেলা স্বেচছাসেবক লীগের আহŸায়ক আবুল বাসার ও বিশিষ্ট ঠিকাদার নূরুল ইসলামের নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা সাথে ছিলেন। এমপি মহোদয় আরও জানান, নেতা-কর্মীদের কোনরকম বিভ্রান্তিতে কান না দিয়ে মফিজুল ইসলামকে ভোট দিয়ে জয়যুক্ত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ইতোমধ্যেই আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ চায়ের দোকানে ও মাচায় মাচায় পথ সভা শুরু করেছেন।সাধারণ জনগণের কথা, আমরা যোগ্য নেতা পেয়েছি। সৎ এবং যোগ্য ব্যক্তিকেই ভোট দেব।
চলতি মাসের ২০ অক্টোবর ,২০ উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, উপজেলার ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডেও সদস্য জাফর আলী অসুস্থ জনিত কারনে মৃত্যুবরণ করায় আসন টি শুন্য হয়।

আপনার মতামত লিখুন :