গাংনীর ধানখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনােনিত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রাজ্জাকের শােভাযাত্রা ও গণসংবর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:46 AM, 25 October 2021

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান জননেতা আব্দুর রাজ্জাক কে আওয়ামী লীগের (নৌকা মার্কা প্রতীক) দলীয় মনােনয়ন পাওয়ায় তাকে নিয়ে মােটরসাইকেল শােভাযাত্রা ও গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জননেতা আব্দুর রাজ্জাক মনােনয়ন পাওয়ার পর রবিবার বিকেলে তিনি ঢাকা থেকে নির্বাচনী এলাকায় ফিরলে,আগে থেকে খলিশাকুন্ডি বাজারে অপেক্ষা হাজার-হাজার কর্মী-সমর্থকরা ফুলের মালা গলায় পরিয়ে তাকে বরণ করে নেন। এদিকে আব্দুর রাজ্জাক কে খলিশাকুন্ডি বাজার থেকে বিশাল মােটরসাইকেল শােভাযাত্রা সহকারে গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডের রেজাউল চত্বরে নেয়া হয়।

সেখানে তাকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।পরে মােটরসাইকেল শােভাযাত্রা সহকারে তাকে নিজ নির্বাচনী এলাকা ধানখোলা ইউপির চিৎলা গ্রামে নেয়া হয়।

রাজ্জাকের জন্ম ভূমি চিৎলা গ্রামে এসে পৌঁছালে,তাকে পূনরায় গণ সংবর্ধনা প্রদান করা হয়।গণ সংবর্ধনা দেওয়া হয়। এসময় যুগিন্দা গ্রামের ইউপি সদস্য মফিজুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর ধানখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :