গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে মা ছেলে রক্তাক্ত জখম। মামলার প্রস্তুতি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:18 AM, 16 September 2020

মেহেরপুর গাংনী উপজেলার নওদা মটমুড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে শিশু সন্তান সহ মা গুরুতর জখম হয়েছে।আহতদের গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলার নওদামটমুড়া গ্রামে বাড়ির সামনে রাখা পাখীভ্যান গাড়িতে ছোট শিশু শিমুল (৮) হাত দেয়ার অপরাধে ভ্যান মালিক চন্দন এসে শিশুটিকে মারপিট করে। এই অন্যায়ের প্রতিবাদ জানাতে সাথে সাথে শিমুলের মা বুলবুলি খাতুন ও শিমুলের বড় ভাই নিপুন (১২) বাঁধা দিতে গেলে প্রতিবেশীরা লাঠি ফলা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে রক্তাক্ত জখম করে।

বুলবুলি খাতুনের স্বামী ইমরান হোসেন জানান, আমি বাড়িতে ছিলাম না। এসময় প্রতিবেশী বিল্লাল হোসেনের ছেলে চন্দন, ইসমাইলের ছেলে সোহেল, এলাহীর ছেলে বাবু, আমজাদের স্ত্রী সফুরা খাতুন ও চন্দনের মা রেহেনা খাতুন অন্যায় ভাবে আমার শিশু ছেলে শিমুলকে মারপিট করে। খবর পেয়ে আমার স্ত্রী বুলবুলি খাতুন, আমার ছেলে নিপুন প্রতিবাদ করতে গেলে তাদেরকেও বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করেছে।আমি ন্যায় বিচার পেতে থানায় মামলা করবো।

এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়েছি। তবে এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে সরেজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :