গাংনীর চাঁদপুরে প্রেমঘটিত সংঘর্ষে আহত-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:48 PM, 18 March 2023

মেহেরপুরের গাংনীর চাঁদপুরে প্রেমঘটিত কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রেমিক জয় মামুন (১৮) ও তার মা মমতাজ বেগম(৪০) রক্তাক্ত জখম হয়। শনিবার (১৮ মার্চ) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।প্রত্যক্ষদর্শীরা জানায়, চাদঁপুর গ্রামের লালুমিয়ার ছেলে জয় মামুন(১৮) ও একই এলাকার বাবুল হোসেনের মেয়ে বেবী খাতুন( ১৫) এর সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক না মানতে পেরে কয়েকদিন আগে পারিবারিকভাবে বেবী খাতুনের অন্যত্র বিয়ে সম্পন্ন হয়। আজ বেবী খাতুন তার স্বামী কে সাথে করে নিজ বাড়িতে আসার পথে এ ঘটনা ঘটে।
আহত সূত্রে জানাগেছে, মেয়ে তাদের বাড়িতে চলে আসে প্রেমিকের সাথে দেখা করার জন্য। টের পেয়ে প্রেমিকার চাচা গাড্ডু মিস্ত্রি, রবিউল, চাচাতো ভাই সুজন (২২), রতন (২৩)সহ কয়েকজন জয়ের উপর আক্রমণ করে চাইনিজ কুড়াল( দেশীয় অস্ত্র) দিয়ে আঘাত করে। আক্রমণ ঠেকাতে গিয়ে জয় মামুনের মা মমতাজ বেগম ও আঘাতপ্রাপ্ত হন। জয় মামুনের মাথায় ৭ টা সেলাই এবং তার মা মমতাজ বেগমের হাতে ৪ টি সেলাই হয়েছে।
অপরদিকে মেয়ে পক্ষের দাবী তাদের মেয়ে স্বামীর সাথে চাদঁপুরে বাবার বাড়িতে আসার সময় গ্রামের বাজারেই জোর পুর্বক জয় মামুন তার সাবেক প্রেমিকা বেবী খাতুনকে তার বাড়িতে নেওয়ার চেষ্টা করে। এ সময় দু’পক্ষের সংঘর্ষর ফলে আহত হয়ে থাকতে পারে।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :