গাংনীর কাজীপুরে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে রক্তাক্ত জখম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:33 PM, 29 March 2023

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামে শরিকানা জমি দখল নিয়ে দ্বন্দ্বের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাবা ও তার ছেলে রক্তাক্ত জখম হয়েছেন। জখমকৃতরা হলেন-কাজীপুর গ্রামের হাজীপাড়ার মৃত হেকমত আলীর ছেলে আবুল কালাম (৫০) ও তার ছেলে সাগর আলী (১৭)।তবে অন্যপক্ষের একই পাড়ার আব্দুল খালেক এর স্ত্রী আসমা খাতুন (৪৫) আহত হয়েছেন বলে দাবি করেছে তার পরিবার।

মঙ্গলবার সকালে কাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে,কাজীপুর গ্রামের আব্দুল খালেক শরিকানা সােয়া ১ শতক ও ক্রয়কৃত ২শতক জমি মিলে সােয়া ৩শতক জমিতে বসবাস করার জন্য ঘর নির্মাণ করছেন। শরিকদের কাছ থেকে একদাগে জমি বুঝে ও ক্রয় করে ঘর নির্মাণ করে আসছিলেন খালেক । ইতােমধ্যে ওই দাগের আরাে কয়েক শতক জমি অন্যের কাছে গােপনে বিক্রি করেন খালেক। বিক্রি করা জমি ক্রেতাকে বুঝে দেয়ার সময় খালেক এর ভাই আবুল কালাম তাতে বাঁধ সাধে। এসময় খালেক ও তার ছেলেসহ ভাড়াটিয়া লােক দিয়ে কালাম ও তার ছেলে সাগরকে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। এসময় রক্তাক্ত বাবা-ছেলেকে স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আবুল কালাম জানান,খালেক তার গুন্ডা দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছিলেন। আমি ও আমার ছেলে কােন রকম প্রাণে বেঁচে গিয়েছি । তিনি আরাে জানান,এলাকার কিছু ক্যাডার দ্বারা খালেক জােরপূর্বক জমি দখলের চেষ্টা করছেন। প্রতিনিয়ত সে হত্যার হুমকি দিয়ে আসছেন।
এদিকে, আহত আবুল কালাম মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ বিষয়ে আব্দুল খালেক এর পরিবার জানায়,আমাদের শরিকানা জমি বিক্রি করেছি। যার বৈধ্যতা রয়েছে। এবং কালামের লােকজনই আমাদের উপর হামলা করেছে।

আপনার মতামত লিখুন :