গাংনীর কাজিপুর ইউনিয়ানের ওয়ার্ড সভা অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:03 PM, 13 February 2022

মেহেরপুরের গাংনী উপজেলার ৩নং কাজিপুর ইউনিয়ানের ০৯নং ওয়ার্ড বাসির সাথে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার বিকাল ৪টার দিকে উপজেলার বি বি এন (ভবানীপুর)মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার রেজাউল হক এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ০৩নং কাজিপুর ইউনিয়ানে চেয়ারম্যান মু.আলম হুসাইন।আব্দুল হাদি মাষ্টারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি বি এন(ভবানীপুর) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিল হোসেন সহকারি শিক্ষক মোশারেফ হোসেন,ইউনিয়ান কমান্ডার বীর মুক্তিযুদ্ধা জামাত আলী,বীর মুক্তিযুদ্ধা আতাউল হক,সাবেক মেম্বার রেজাউল হক।

এসময় ০৬ নং ওয়ার্ডের ইউপি মেম্বার মহিবুল হক, ১,২,৩ সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার রেখা নাসরিন,৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার নারগিস পারভিন,৭,৮,৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার মোনোয়ারা খাতুন উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্যরা নবনির্বাচিত চেয়ারম্যানের কাছে গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজের দাবি জানান ০৯নং ওয়ার্ড বাসিরা।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন,আমার ইউনিয়ন পর্যায়ের থেকে যতটুকু সাহায্য-সহযোগিতা আছে,আমি সেই সহযোগিতার মধ্য দিয়ে সর্বোচ্চটুকু দিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করতে চাই এজন্য আপনাদের সাহায্য একান্ত প্রয়োজন। তিনি আরও বলেন খুব দ্রুত সময়ের মধ্যে ভবানীপুর বিবিএন মাধ্যমিক বিদ্যালয় একটি শহীদ মিনার স্থাপন করা হবে।

আপনার মতামত লিখুন :