গাংনীর কাজিপুর ইউনিয়ন পরিষদের মেম্বার পদপ্রার্থী আলিহিমের পথসভা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:17 AM, 21 November 2021

মেহেরপুরের গাংনী উপজেলায় ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাস্ত প্রার্থীরা। ইউনিয়ন পরিষদ নির্বাচনের ধারাবাহিকতায় কাজিপুর ইউনিয়ন পরিষদের ০৮ নং ওয়ার্ডের ফুটবল মার্কা প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ আলিহিমের উদ্যেগে তার গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় বেতবাড়িয়া বাজারে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ডের জনসাধারণের একাংশ। পথসভায় বেতবাড়িয়া গ্রামের জনসাধারণ মানুষেরা আলিহিমের উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন।

কাজিপুর ইউনিয়ন পরিষদের ০৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আলিহিম বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার এলাকার সাধারণ মানুষের জীবন-মান উন্নয়নে কাজ করছি। আমি সবসময় মানুষের সেবক হয়ে চলতে চায়। আমি কোন জনপ্রতিনিধি না হয়েও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করি। কোন মানুষ সমস্যা নিয়ে আমার কাছে আসলে আমি সর্বত্র দিয়ে তা সমাধানের চেষ্টা করি। আমি মেম্বার হলে বড় কিছু হয়ে যাবো না জনগণের গোলাম হবো এটা আমি বিশ্বাস করি। দলমত নির্বিশেষে আমি ফুটবল মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ করছি।

আপনার মতামত লিখুন :