গাংনীর কাজিপুরের হত্যা মামলার পলাতক এক নারী আসামি আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:16 PM, 20 November 2020

মেহেরপুরের গাংনীতে লিচুবাগান দখল করাকে কেন্দ্র করে দু’পক্ষের হামলায় দুজন নিহতের ঘটনায় হত্যা মামলার আকলিমা খাতুন(৪২) নামের এক পলাতক নারী আসামিকে আটক করেছে গাংনী থানা পুলিশ ও মেহেরপুর সদর থানা পুলিশ। আজ শুক্রবার তাকে মেহেরপুর সদর উপজেলার সিংহাটি গ্রাম থেকে আটক করে পুলিশ। আটককৃত আকলিমা খাতুন সিংহাটি গ্রামের লিটনের স্ত্রী।

এজাহার ভুক্ত ১০ জন আসামী মামলার কয়েকজন আসামীকে ইতোমধ্যেই অত্যান্ত বিচক্ষণতার সাথে গাংনী থানা ইন্সপেক্টর (তদন্ত) সাজেদুল ইসলাম গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন। কয়েকজন আসামী বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করেছেন। সাধারণ মানুষকে হয়রানী ছাড়া অত্যান্ত বিচক্ষণতার সাথে আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করায় এলাকারবাসী পুলিশ বাহিনীকে সাধুবাদ জানিয়েছেন।

 

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর গ্রামে লিচুবাগান দখল করাকে কেন্দ্র করে দু পক্ষের হামলায় নিহতের ঘটনায় আকলিমা খাতুন দীর্ঘদিন পলাতক ছিলেন। গাংনী থানা পুলিশ ও মেহেরপুর সদর থানা পুলিশ এর যৌথ অভিযানে সদর উপজেলার সিংহাটি থেকে তাকে আটক করে। আটককৃত আকলিমাকে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, চলতি বছরের মে মাসের ১৬ তারিখ শনিবার সন্ধ্যায় গাংনী উপজেলার কাজিপুর গ্রামে একটি লিচু বাগান দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে উভয় পক্ষের দুইজন নিহত হন। নিহতরা হলেন, কাজিপুর গ্রামের কবিরের ছেলে ইসমত কবির ডাবলু (৪০) ও একই গ্রামের সাহেবনগর গ্রামের সেকেন সরদারের ছেলে সানারুল ইসলাম (৩৮)। ঘটনার পরের দিন ১৭ মে তারিখে কাজিপুর গ্রামের খবিরউদ্দিনের স্ত্রী ইসলামা খাতুন (৬০) বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৬, তারিখঃ১৭/০৫/২০২০ ইং। ধারা- ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩০২, ৩৪, ৫০৬, ১১৪ ও ১০৯।

আপনার মতামত লিখুন :