গাংনীর কাজিপুরের হামলা মামলার আসামী মঙ্গল আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:17 PM, 14 September 2020

(ফলোআপ)মেহেরপুরের গাংনীতে উপজেলার কাজিপুর গ্রামের বুড়িপোতায় টিউবওয়েলের পানি বের করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪জন আহতের মামলার আসামী মৃত শামসুদ্দিনের ছেলে মঙ্গল(৪০) কে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার(১৩ সেপ্টেম্বর) রাতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।আটককৃত মঙ্গলের বিরুদ্ধে কুষ্টিয়ার দৌলতপুর থানায় মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

 

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, উপজেলার কাজিপুর গ্রামের বুড়িপোতা পড়াই টিউবওয়েলের পানি নামা কে কেন্দ্র করে দেশীয় অস্ত্রের আঘাতে ৪ জনকে আহত হয়। আহতদের মামলার ভিত্তিতে মঙ্গল নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ এবং বাকিদের ও গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে।

উল্লেখ্যঃগত রবিবার(০৬সেপ্টেম্বর) কাজিপুর গ্রামের বুড়িপোতা পাড়ায় টিউবওলের পানি বের করাকে কেন্দ্র করে আতিকুর রহমানের ছেলে নাজমুল হোসেন(২৮) ও মঙ্গল আলীর ছেলে বিদ্যুৎ(২২) এর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মঙ্গলের পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে নাজমুলের পরিবারের উপর হামলা চালায়। এ সময় রক্তাক্ত জখম হয় আতিয়ার রহমানের ছেলে নাজমুল হোসেন(২৮), মৃত আফিল উদ্দিনের ছেলে আতিয়ার রহমান (৫৫) ও আলেক উদ্দিন(৬৫), নাজমুলের স্ত্রী নাজমা খাতুন(২৩) আহত হন।

আপনার মতামত লিখুন :