গাংনীর কলেজ পড়ুয়া মেয়ে কুষ্টিয়ায় গলায় রশি দিয়ে আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:20 PM, 18 May 2022

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের জান্নাতুল মৌ(১৮) নামের এক কলেজ পড়ুয়া ছাত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার সকাল ৯ টার সময় কুষ্টিয়ার একটি ছাত্রী ম্যাচে এক ঘটনা ঘটে। জান্নাতুল মৌ মথরাপুর গ্রামের মাসুদুর রহমান জিল্লুর এর মেয়ে।

সুত্রে জানা যায়, কয়েকদিন ধরেই জান্নাত তার বয়ফেন্ডের সাথে রাগারাগি করে এবং কয়েকদিন ধরেই আত্নহত্যার চেষ্টা করে। গতকাল রাত একটার সময় পর্যন্ত তার বান্ধবীরা তাকে রেখে দেয় একটার পরে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তার বান্ধবীরা দেখে দরজা বন্ধ। পরে তারা আশেপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙ্গে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে পুলিশকে খবর দেয়। কিন্তু ঝুলন্ত অবস্থায় তার হাতে ব্যাডেস করা ছিল।

তার বাবা মাসুদুর রহমান জিল্লুর জানান, আমার মেয়ে গত মে মাসের ৯ তারিখে বাড়ি থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়।কুষ্টিয়া ইসলামিয়া কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য আবেদন করে আসছিল,কিন্তু আজকে হঠাৎ করে খবর আছে আমার মেয়ে আত্মহত্যা করেছে।

এদিকে নিহত পরিবারের অন্যান্য সদস্যের সাথে যোগাযোগ করলে তারা আরো জানান, বর্তমানে জান্নাতুল মৌ এর লাশ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

আপনার মতামত লিখুন :