গাংনীর আওয়ামীলীগের নেতাকর্মীরা ঢাকার পথে

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:23 AM, 24 December 2022

রাত পোহালেই অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন। শনিবার(২৪ ডিসেম্বর) সম্মেলন ঘিরে মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পৃথক পৃথকভাবে নেতা কর্মীদের নিয়ে সম্মেলন সফল করার লক্ষ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।শুক্রবার(২৩ ডিসেম্বর) সন্ধ্যায় পৃথক পৃথকভাবে নেতাকর্মীদের সাথে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তারা।

উল্লেখ্যঃআওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন আগামীকাল শনিবার (২৪ ডিসেম্বর)। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সম্মেলন হবে। সম্মেলনের সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

এবারের আওয়ামী লীগের সম্মেলনে ২০৪১ সালের মধ্যে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয় তুলে ধরা হবে। এই বিষয় সামনে রেখেই সম্মেলনের স্লোগান নির্ধারণ করা হয়েছে ‘উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়’। দলটির পক্ষ থেকে বলা হয়েছে আওয়ামী লীগের এবারের সম্মেলন হবে সাদামাটা।

সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে পদ্মা সেতুর ওপর নৌকার আদলে তৈরি ৮০ ফুট দৈর্ঘ্য ৪৪ ফুট প্রস্থের মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। মূল মঞ্চের উচ্চতা হবে ৭ ফুট। সাংস্কৃতিক পর্বের জন্য তৈরি হচ্ছে আলাদা মঞ্চ। এ ছাড়াও পর্যাপ্ত এলইডি মনিটর থাকবে, যেখানে সম্মেলনের কার্যক্রম দেখানো হবে।

আপনার মতামত লিখুন :