গাংনীতে ০৭ জন করোনায় আক্রান্ত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:55 PM, 11 August 2020

মেহেরপুরে প্রতিদিনই বাড়ছে করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরও ১৫ করোনা রোগী শনাক্ত হয়েছেন। মঙ্গলবার রাতে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো: নাসির উদ্দীন।

নতুন আক্রান্তদের মধ্যে ৭ জন সদর উপজেলার , রনো বড়বাজার, রাফিয়া ফৌজদারী পাড়া, জামিরুল ইসলাম ও আশরাফুল ইসলাম পল্লী বিদ্যুৎ পাড়া এবং নাফিজা, তাবাশুম, জাহানারা কলেজ পাড়া। ৭ জন গাংনী উপজেলার, আমতৈল গ্রামের কেয়া কর্মকার (৩৫), বামুন্দী বাজার পাড়ার সোয়াব আলী (৩৩), গাংনী পৌর (দাদি বাড়ি) এলাকার সাঈদ হাসান (৪০), সহগলপুর গ্রামের রেজুনা (৫.৫), গাংনী সরকারি ডিগ্রি কলেজ পাড়ার শাহনাজ (৪২), গাংনী মহিলা কলেজ পাড়ার আশরাফুল ইসলাম (৫০) ও আমতৈল গ্রামের মনোরঞ্জন কর্মকার (৪৭) ও ১ জন মুজিবনগর উপজেলার আবুল বাশার দারিয়াপুর গ্রামের বাসিন্দা।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় ৪৫ জনের নমুনা পরীক্ষায় রিপোর্ট আসে তার মধ্যে ১৫ জনের পজেটিভ। আর নেগেটিভ আসে ৩০ জনের।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল মোট ২৮৬জনে। এ দিকে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ১৪৯ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ১১৯ রোগী হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

জেলায় এ পর্যন্ত সর্বমোট ৮ জন করোনা মারা গেছেন। সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সতর্কতার সাথে চলাচলের অনুরোধ জানিয়েছে জেলা সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন।

আপনার মতামত লিখুন :