গাংনীতে ০৩টি দোকানে দুর্ধর্ষ চুরি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:48 AM, 13 December 2020

মেহেরপুর গাংনী উপজেলার রামনগর বাজারে ৩টা দোকানের তালা ভেঙ্গে দোকানের চুরি করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার ভোর ৩:৫৬ মিনিটে এ ঘটনা ঘটে(সময়টা সিসিটিভি ক্যামেরা থেকে নির্ধারণ করা হয়েছে)। এ সময় জামানের রড সিমেন্টের দোকান, সুমন ভ্যারাইটিজ ও কসমেটিক দোকান ও আলামিনের মুদি দোকান থেকে নগদ মালামালসহ ১লক্ষধিক টাকার চুরি করে দুর্বৃত্তরা।

দোকানদার সুমন জানান, রাতের আধারে দুর্বৃত্তরা দোকানের শাটার ভেঙে নগদ এক লাখ টাকাসহ দোকানের মালামাল চুরি করে নিয়ে গেছে। তিনি আরো জানান স্থানীয় সিসিটিভি ফুটেজ জানা যায় দোকানে চুরি হয়েছে ভোরের দিকে।

রামনগর বাজার কমিটির সভাপতি শিপুল জানান, স্থানীয়ভাবে আমরা মীমাংসা করে ফেলেছি।যেহেতু নৈশপ্রহরীর অসাবধানতায় চুরির ঘটনা ঘটেছে। তাই এই ৩ দোকানের ক্ষয়ক্ষতি ক্ষয়ক্ষতি পূরণ করবে নৈশপ্রহরী হুগুর ও আশাফুল। তিনি আরো জানান বামন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান কমল এর সহযোগিতায় ক্ষতিপূরণ দেওয়ার মীমাংসা করা হয়।

 

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্যঃসিসিটিভি ক্যামেরায় দেখা যায় ভোর ২:৩০মিনিটে স্থানীয় ভবানীপুর ক্যাম্পের পুলিশ সদস্যরা টহল দিয়ে চলে যায়। স্থানীয়দের ধারণা নৈশপ্রহরীর অসচেতনতার কারণে এ চুরি হয়েছে বলে জানা যায়।

আপনার মতামত লিখুন :