গাংনীতে হানিফ পরিবহনের ধাক্কায় আহত-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  12:17 PM, 04 September 2020

মেহেরপুরের গাংনীতে হানিফ পরিবহনের ধাক্কায় ভ্যান চালক ও মোটরসাইকেল চালকসহ তিন জন আহত হয়েছে। শুক্রবার সকাল সোয়া ৯ টার দিকে কাথুলী মোড় ও পশু হাসপাতালের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাংনী পৌরসভার মাঠপাড়া ৯ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল জলিলের ছেলে বিল্লাল (৩৮), পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাঁশবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়ার আসাদুল হক এর ছেলে আশিক (১৯) ও গাংনী পৌর এলাকা চৌগাছা গ্রামের মরহুম রাহাতুল্লাহ ছেলে গোলাম মোস্তফা (৫২)।

আহত ভ্যানচালক আশিক গাংনীর চোখ’কে জানান, একজন যাত্রী নিয়ে গাংনী বাস স্ট্যান্ড থেকে চৌগাছা গ্রামে যাওয়ার পথে কাথুলী মোড় এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন যার রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো-ব-১৫-২৯৬০ পিছন দিক থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরিবহনের ধাক্কায় যাত্রীসহ ভ্যান চালক রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আহত হয়।

প্রত্যক্ষদর্শী সাহাব্বত আলী গাংনীর চোখ’কে জানান, হানিফ পরিবহন গাংনীর কাথুলী মোড়ে দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পশু হাসপাতালের সামনে এক মোটর সাইকেল চালককে পিছন থেকে ধাক্কা মেরে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। ভ্যানের যাত্রী আহত গোলাম মোস্তফা’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানা ওসি ওবাইদুর রহমান গাংনীর চোখ’কে জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :