গাংনীতে স্পিড মনে করে বিষপানে গৃহবধূর মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:52 PM, 29 August 2020

মেহেরপুরের গাংনীতে রত্না খাতুন(২০) নামে এক গৃহবধূ স্পিড(কোমল পানীয়) মনে করে হ্যাপাসিটর নামক(ঘাস মারা বিষ) বিশ পানে পানি মৃত্যু হয়।আজ শনিবার নিজ বাড়িতে দুপুর সাড়ে ১২টায় মারা যায়।মৃত রত্না খাতুন উপজেলার আকুবপুর গ্রামের সজিব আহমেদ এর স্ত্রী।

আকুবপুর গ্রামের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু গাংনীর চোখ’কে জানান, আমি রত্নার মায়েদের মুখ থেকে শুনেছি রত্না মারা যাওয়ার আগে বলে গেছেন আমি ভুলক্রমে স্প্রিড মনে করে ঘাস মারা বিষ খেয়েছি,আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

মেয়ের বড় আব্বু সবুর আলী গাংনীর চোখ’কে জানান,আমার জামাতা সকালে বিষ এনে মাঠে দেওয়ার জন্য রেখে যাই স্পিডের বোতলে করে। বিষ এনে রেখে খাওয়া দাওয়া করে মিস্ত্রির কাজে গেলে,আমার মেয়ে পুকুর থেকে পাটকাঠি তুলে আনার কাজ করছিল। অসাবধানবশত গত বৃহস্পতিবার(২৭আগস্ট) স্প্রেড মনে করে বিষ খেয়ে ফেলে। এমত অবস্থায় তাকে আমরা কুষ্টিয়া মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখানে অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করে।সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী জেনারেল হাসপাতাল সেখানে অবস্থার অবনতি হলে ডাক্তারের পরামর্শে বাসায় নিয়ে চলে আসি।আজ শনিবার দুপুর ১২টা নাগাদ বাসায় পৌঁছালে সাড়ে ১২টার দিকে রত্নার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান গাংনীর চোখ’কে জানান, রত্না স্বামীর সজিব আহমেদ সবজি জমিতে বিষ দেওয়ার জন্য স্পিডের বোতলে করে বিষ নিয়ে আসে,রত্না বিষ ভুলবশত খেয়ে ফেলে স্পিড মনে করে।তিনি আরো জানান রত্না লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :