গাংনীতে সরকারি নথি চুরির দায়ে একজন আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:32 PM, 28 November 2022

সরকারি নথিপত্র চুরির অপরাধে শান্ত মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে আনসার সদস্যরা। সোমবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলা সমাজ সেবা অফিসের তালা ভেঙ্গে নথিপত্র চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাকে আটক করা হয় । এসময় তার কাছ থেকে জব্দ করা হয় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা বহিসহ বিভিন্ন কাগজপত্র । আটক শান্ত গাংনী পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কলেজ পাড়ার আব্দুল কালাম আজাদের ছেলে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক।
গাংনী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আরশাদ আলী জানান, সরকারি ই-সেবা চালু হওয়ার পর অনেক কাগুজে নথিপত্র ও পাশবহি বস্তা বন্দি করে রাখা হয়েছিল। সেই নথিপত্র ও বহি উপজেলা পরিষদ চত্বরে একটি কক্ষে সংরক্ষণ ছিল। শান্ত মিয়া তালা ভেঙ্গে সেগুলি চুরি করে পালানোর সময় উপজেলা পরিষদ চত্বরে দায়িত্বরত আনসার সদস্যরা তাকে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট নেয়া হলে তিনি গাংনী থানা পুলিশে সোপর্দ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, তালা ভঙ্গে নথিপত্র চুরির ঘটনায় জড়িত শান্তকে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, শান্ত নামের এক যুবককে উপজেলা পরিষদ থেকে আনসার সদস্যরা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে সরকারী নথি চুরির অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।

আপনার মতামত লিখুন :