গাংনীতে সংঘর্ষে উভয় পক্ষের আহত-৫

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:09 AM, 18 August 2022

ছোট বাচ্চাদের খেলার সময় ঝগড়া কে কেন্দ্র করে উভয় পক্ষের হামলায় মেহেরপুরের গাংনীর ব্রজপুর গ্রামে ৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হল ব্রজপুর গ্রামের মুছাব আলী (৫০),শাহিরুল ইসলাম(৩৫),জাহিদুল ইসলাম(৩০),রজিফা খাতুন(৪৫) ও আলমগীর হোসেন(৩০)।

মুছাবের পুত্রবধূ মৌসুমী খাতুন জানান, গাফফার আলীর মেয়ে সাদিয়া(১২) ও আতিয়ারের মেয়ে সামিয়া(০৮) খেলার সময় উভয়ের মধ্যে ঝগড়াঝাঁটি হয়। এ সময় আলমগীর ও মুছাব এর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়াই। আলমগীর পক্ষের লোকজন রামদা,হাত কুড়াল ও ডাসা নিয়ে মুছাবের লোকজনের উপর হামলা চালায়।পরে মুছাবের লোকজনও আলমগীরকে ধরে উত্তম-মাধ্যম দিয়ে হাসপাতালে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাস আগে মুছাবের পরিবারের এক পুত্রবধূকে আলমগীর কু-প্রস্তাব দেওয়াই তাদের মধ্যে ঝামেলা চলে আসছিল। পরে স্থানীয় মাতব্বররা বসে বিষয়টি মীমাংসা করেন এই রাগের বশবর্তী হয়ে আলমগীর ও মুছাবের মধ্যে সংঘর্ষ হয় বলে জানা গেছে।

আলমগীরের পরিবারের লোকজন বাড়িতে না থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ হয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্যঃগত ৪ বছর আগেও এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক করে অর্থ ভাগিয়ে নেয়ার অভিযোগও ছিল আলমগীরের বিরুদ্ধে। সেই অভিযোগে ভিত্তিতে ২ লক্ষ টাকায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

 

আপনার মতামত লিখুন :