গাংনীতে শিশু যৌন নির্যাতনের অভিযোগে মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:16 PM, 18 October 2021

(ফলোআপ)মেহেরপুর গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের বাঙালপাড়ায় ৫ বছরের শিশুকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন নির্যাতনের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।গত রবিবার(১৭অক্টোবর) রাতে শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।গাংনী থানায় মামলা নং-৩৪।

এজাহারে জানাগেছে, রবিবার বিকেল তিন টার সময় গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে মৃত ছানোয়ার হোসেনের ওরফে সাইনুদ্দিনের ছেলে লাল্টু মিয়া (৪০) তার প্রতিবেশি প্রথম শ্রেনীর এক ছাত্রী (শিশুকণ্যা কে চকলেট দেবার কথা বলে ঘরে ডেকে নেয়। শিশুটি লাল্টুর ঘরে ওঠার সাথে সাথে ঘরের দরজা লাগিয়ে দেয় এবং শিশুটির মুখ চেপে ধরে যৌন নির্যাতনের চেস্টা করে। এসময় রক্তক্ষরণ শুরু হলে শিশুটি কে ছেড়ে দেয়। বাড়ি গিয়ে ঘটনাটি তার বাবা মায়ের কাছে বিবরণ দিতেই অসুস্থ্য হয়ে পড়ে ওই শিশু। পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এঘটনায় লম্পট লাল্টুকে আটকের চেষ্টা করলে লাল্টু পালিয়ে যায়। লাল্টু এর আগেও বেশ কয়েকটি শিশুকে বলাৎকারের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। লাল্টু প্রভাবশালী হওয়ায় এমন ঘটনা ঘটানোর জন্য দেনদরবারের মাধ্যমে ছাড়া পেয়ে যায়। পুর্বের ঘটনায় শাস্তি না হওয়ায় তার লাম্পট্য বেড়েই চলেছে। এঘটনায় লাল্টুর উপযুক্ত ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন স্থানীয়রা।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, কিষয়টি জানার সাথে সাথে পুলিশ পাঠনো হয়েছে। এবং শিশুটিকে পুলিশ হেফাজতে নেয়। এবিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :