গাংনীতে লকডাউনে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ(ভিডিওসহ)

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:09 PM, 05 July 2021

মেহেরপুরের গাংনীতে এক সপ্তাহের কঠোর লকডাউনে কর্মহীন ও দারিদ্র্য মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২পার দিকে গাংনী পৌর এলাকার দাসপাড়ায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম।

পৌর মেয়র আহম্মেদ আলী জানান, টানা এক সপ্তাহের লকডাউনে সাধারণ খেটে খাওয়া মানুষ অসহায় ও কর্মহীন হয়ে পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী তা আমরা বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। তিনি আরো বলেন, কর্মহীনতা দরিদ্র প্রতিটি পরিবারের মাঝে ১০কেজি চাউল নিত্যপ্রয়োজনীয় পণ্য ও নগদ ৫’শ টাকা করে প্রদান করা হচ্ছে এছাড়াও প্রতিটি ওয়ার্ডের তালিকা করে যাচ্ছি এর ফলে প্রতিটি বাড়িতে যেন উপহার সামগ্রী পৌঁছে দিতে।

এ প্রসঙ্গে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন, করোনা সংক্রমণরোধে মানুষ জড়ো করে উপহার দেওয়া যাবে না। উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত।

আপনার মতামত লিখুন :