গাংনীতে র‌্যাবের উপর মাদক ব্যবসায়ীদের হামলা মামলার আসামি আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:09 AM, 10 June 2023

মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী হাড়াভাঙ্গা গ্রামে মাদক ব্যবসায়ীদের হামলায় এক র‌্যাব সদস্য গুরুতর আহত হওয়ার ঘটনার মামলার ৪নং আসামিকে আটক করা হয়েছে। শুক্রবার (৯ জুন)দুপুরে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের রাকিবুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়ি থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আসামি হচ্ছে- গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আমিন মন্ডলের ছেলে মন্টু ওরফে ভুট্টো মন্ডল (৩২)। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানায় র‌্যাব।
র‌্যাব ১২ কুষ্টিয়া ও গাংনী ক্যাম্পের যৌথ অভিযানে পলাতক এই আসামিকে আটক করা হয়

র‌্যাব ১২ গাংনী ক্যাম্প সুত্রে জানা গেছে, র‌্যাবের উপর হামলার ঘটনার পর আত্মগোপন করে মন্টুসহ অন্যান্য আসামিরা। তবে র‌্যাবের একটি বিশেষ দল তাদেরকে আটক করতে মাঠে নামে। র‌্যাবের দক্ষ গোয়েন্দা দলের কার্যক্রম আর তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে মন্টুর অবস্থান শনাক্ত করা হয়। পরে র‌্যাব ১২ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি গোলাম ফারুক ও কুষ্টিয়া ক্যাম্পের কোমানী কমান্ডার স্কোয়াডন লিডার ইলিয়াছ হোসেনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের রাকিবুল ইসলাম নামের বাড়িতে অভিযান চালিয়ে মন্টুকে আটক করতে সক্ষম হয়। বন্ধুত্বের সম্পর্কের জেরে রাকিবুলের বাড়িতে আত্মগোপন করেছিল মন্টু।
র‌্যাব সুত্রে জানা গেছে, আটক মন্টুকে জিজ্ঞাসাবাদ শেষে গাংনী থানায় সোপর্দ করা হবে। র‌্যাবের দায়ের করা মামলার আসামি হিসেবে তাকে আদালতে সোপর্দ করবে পুলিশ।
উল্লেখ্য, গেল ৩০ মে বিকেলে মাদক কারবারীদের একটি চক্র মাদক পাচার করছে মর্মে সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালায় গাংনীর সীমান্তবর্তী হাড়াভাঙ্গা গ্রামে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা মাদক নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় মাদক কারবারী হাড়াভাঙ্গা গ্রামের সাইদ হোসেন সুইটকে ধরার সময় সে ধারালো অস্ত্র হোঁসো দিয়ে র‌্যাবের অভিযান দলের সদস্য এসআই উত্তম কুমারকে কোপ দেয়। এতে মাথা ও ঘাড়ে রক্তাত্ব জখম হন উত্তম কুমার। র‌্যাব সদস্যরা আত্মরক্ষায় তাদের সঙ্গে থাকা পিস্তল দিয়ে মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এতে মাদক কারবারিরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় র‌্যাবের হাতে ধরা পড়ে মাদক ব্যবসায়ী সাইদ হোসেন সুইট। তার হাতে ও পায়ে গুলিবিদ্ধ হয়। পরে আহত এসআই উত্তম কুমার ও মাদক ব্যবসায়ী সুইটকে কুষ্টিয়া মেডিকেল ভর্তি করা হয়। তারা এখনও চিকিৎসাধীন। এ ঘটনায় র‌্যাবের পক্ষ গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন :