গাংনীতে যুবলীগের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:08 PM, 03 January 2021

আসন্ন ১৬ জানুয়ারী ২০২১ গাংনী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহমেদ আলীকে বিজয়ী করার লক্ষে গাংনী উপজেলা যুবলীগের উদ্যেগে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত।

রবিবার বিকালে গাংনী উপজেলা বাস্ট্যান্ড শহীদ রেজাউল চত্ত্বরে এ জনসভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আহমেদ আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ, রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম মিয়া, সহ দফতর সম্পাদক আব্দুল আলিম, ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক তার বক্তব্যে বলেন বিএনপি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীরা আগামীকাল থেকে নির্বাচনী মাঠে গেলে প্রতিহত করা হবে। তাদেরকে বয়কটের জন্যও ভোটারদের আহবান জানান

আপনার মতামত লিখুন :