গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীসহ মারাত্মক আহত-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:21 AM, 29 January 2021

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীসহ মোটরসাইকেল চালক ও আরোহী মারাত্মকভাবে আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চৌগাছা মোল্লাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলো – পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের মোল্লাপাড়ার আবুল কাশেম মোল্লার ছেলে আনিসুর রহমান (৫৫), চালক চৌগাছা ভিটাপাড়ার আনারুল ইসলামের ছেলে সোহেল (২০) ও আরোহী একই পাড়ার সাইফুল ইসলামের ছেলে শাওন (১৬).
প্রত্যক্ষদর্শীরা জানান, পথচারী আনিসুর রহমান বাড়ির সামনে হাটাহাটি করছিলেন। এ সময় ১৩৫ সিসি লাল রঙের ডিসকভার মোটরসাইকেল যোগে সোহেল বন্ধু শাওনকে সাথে নিয়ে গাংনী বাজার থেকে দ্রুত গতিতে সাহারবাটি দিকে যাচ্ছিল। পথচারী আনিসুর রহমানের বাড়ির নিকটে পৌঁছালে চালক সোহেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আনিসুর রহমানকে পিছন দিক থেকে ধাক্কা দিলে আনিসুর রহমান, সোহেল ও শাওন ঘটনাস্থলে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আনিসুর রহমান ও সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। শাওনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।
গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :