গাংনীতে ভাবি হত্যার ঘটনায় ঘাতক দেবর আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:10 PM, 06 November 2020

মেহেরপুরের গাংনীতে ভাবিকে হত্যার ১৩ ঘণ্টার মাথায় ঘাতক দেবর আকরাম হোসেন(৩৫)কে আটক করেছে গাংনী থানা পুলিশ। আটককৃত আকরাম উপজেলার বামন্দী চেরাকি পাড়া গ্রামের সোলায়মান হোসেনের ছেলে।

বৃহস্পতিবার(০৫ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে গাংনী উপজেলার মোমিনপুর গ্রামের ঘাট থেকে অভিযান চালিয়ে ঘাতক আকরামকে গ্রেফতার করে পুলিশ।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান,মামলার তদন্ত অফিসার সাজেদুল ইসলাম ও বামন্দী ক্যাম্পের এএসআই হেলাল,এএসআই ইলিয়াস হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মেমিনপুর ঘাট এলাকা থেকে তাকে আটক করে।

মামলাটির তদন্তকারী অফিসার হিসেবে রয়েছেন গাংনী থানার তদন্ত অফিসার সাজেদুল ইসলাম।
পরে তার স্বীকারোক্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করেন পুলিশ।

আজ শুক্রবার বিকালে তাকে আদালতে নিয়ে সিনিয়র জুডিশিয়াল (প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট) আমলী আদালত মেহেরপুর-২ নিলে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবান বন্দী দেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মালা খাতুনের চাচা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার নং ১৫/২৭০, তারিখ ৫/১১/২০২০ ইং।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১০ টার দিকে আকরাম হোসেন তার ছেলে নাজিম হোসেন (৩) কে মারধর করছিলেন। এসময় আকরামের মার ঠেকাতে গেলে মালা খাতুনকে আছাড়ি বিহীন ফালা দিয়ে পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :